টার্মস এবং কন্ডিশনস

১) আপনার অ্যাকাউন্ট ক্রেডেনশিয়ালস (ইউজারনেম এবং পাসওয়ার্ড) একান্তই আপনার নিজের ব্যবহারের জন্য। এগুলাে অন্য কারাে সাথে শেয়ার করা অনুমােদিত নয়। অ্যাকাউন্ট ক্রেডেনশিয়ালস অন্য কারাে সাথে শেয়ার করা হলে আপনার। অ্যাকাউন্ট যেকোন সময় টার্মিনেট করা হতে পারে এবং সেক্ষেত্রে আপনি আর এই অ্যাকাউন্ট থেকে কোর্স ম্যাটেরিয়ালস অ্যাক্সেস করতে পারবেন না।

২) “আমি আরেকজনের জন্য কিনেছি” বা “আমি আরেকজনের ইমেইল অ্যাড্রেস ব্যবহার করে কিনেছি” এই ধরনের কথা টেকনিক্যাল সাপাের্টও শুধুমাত্র একজনই পাবেন। আপনি যদি অন্য কারাে জন্য কিনতে চান, আগেই আমাদের সাপাের্টে কথা বলে নেবেন অথবা যার জন্য কিনছেন তার ডিটেইলস ব্যবহার করে কিনবেন।

৩) এই কোর্সগুলাে সিংগেল ইউজার একাউন্টের জন্য, অর্থাৎ যিনি কিনেছেন শুধুমাত্র তার ব্যবহারের জন্য। একই বাসায় অবস্থানরত “আমার ভাই/বােন/আত্মীয়স্বজন কেন ব্যবহার করতে পারবে না” এধরণের প্রশ্ন করা থেকে অনুগ্রহ করে বিরত থাকবেন।

৪) কোনভাবেই একাউন্ট রিসেল গ্রহনযােগ্য নয়। একাউন্ট রিসেল/বিক্রী করা হয়েছে বা বিক্রী করতে চাচ্ছেন এধরনের কোনকিছু ডিটেক্ট হওয়া মাত্র আপনার একাউন্ট স্থায়ীভাবে ব্যানড হয়ে যাবে।

৫) কর্তৃপক্ষের পূর্বানুমতি ব্যতিত যে কোন কোর্স ম্যাটেরিয়ালস যেকোনভাবে ডিস্ট্রিবিউশন সম্পূর্নরুপে নিষিদ্ধ এবং আইনত দন্ডনীয় অপরাধ। আমি আশা করি আপনি এরকম কোন কাজ করবেন না যেটা সামগ্রিক ভাবে সবাইকেই ক্ষতিগ্রস্থ করতে পারে। এই কোর্স ম্যাটেরিয়ালগুলাে প্রস্তুত করতে আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে, এটাও আপনার স্বাভাবিক বিবেচনাবােধ থেকে বিবেচনা করবেন।

৬) অনুগ্রহ করে সামি হক এর সাপাের্ট গ্রুপ এবং ফেইসবুক পেজে যেকোন ধরনের ব্যাক্তিগত আক্রমন এবং হিংসাত্মক কথাবার্তা থেকে বিরত থাকবেন। এরকম যেকোন কাজের ফলশ্রুতিতে আপনাকে সাপাের্ট গ্রুপ এবং পেইজ থেকে আপনার অ্যাকাউন্ট যেকোন সময় রিমুভ করা হতে পারে ।

৭) অনলাইন প্রিমিয়াম কোর্সের ভিডিওগুলাে আমাদের ওয়েবসাইটে ড্যাশবাের্ডে লগইন করে আপনাকে দেখতে হবে সেহেতু ইন্টারনেট স্পিড ভালাে হতে হবে। আপনি আমাদের ওয়েবসাইটে লগইন করে কি করছেন সবকিছুই পর্যবেক্ষণ করা হচ্ছে। ভিডিও ডাউনলােড করার চেষ্টা করবেন না। যদি করেন তাহলে আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড হয়ে যাবে।

৮) অনলাইন কোর্স কিনে ফেলার পর কোন রিফান্ড রিকুয়েস্ট করতে পারবেন না।

৯) সব মিলিয়ে আশা করি আপনি এখানে শেখার একটা সুষ্ঠু পরিবেশ বজায় রাখবেন।